দামোদর নদে স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক : খোঁজে বিপর্যয় মোকাবিলা দপ্তর

5th July 2021 7:25 pm বাঁকুড়া
দামোদর নদে স্নান করতে নেমে তলিয়ে গেল যুবক : খোঁজে বিপর্যয় মোকাবিলা দপ্তর


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  দামোদর নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক যুবক এলাকায় চাঞ্চল্য । ঘটনাস্থলে বিপর্যয় মোকাবেলা টিম ।

এবার দামোদর নদীতে স্নান করতে নেমে এক যুবকের তলিয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হলো । সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার রাধামোহনপুর পঞ্চায়েতের দামোদর নদীতে ।  যুবকের নাম বিকি হালদার । বয়স আনুমানিক ২১ বছর । বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার গরবেতা এলাকায় । 

স্থানীয় সুত্র জানতে পারা যায় , বিকি হালদার ও তার দুই বন্ধু রাধামোহন পুর পঞ্চায়েতের উত্তর নিত্যানন্দপুর গ্রামের পান্ডেপাড়া এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসেন এবং সোমবার ওই তিন বন্ধু দামোদর নদীতে স্নান করতে আসে । তখনই বিকি হালদার দামোদর নদীতে তলিয়ে যায় । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । খবর ছড়িয়ে পড়তেই নদীর তীরে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা । স্থানীয় সূত্রে আরো জানতে পারা যায় , ওই তিন বন্ধু মদ্যপান করে নদীতে স্নান করতে নেমেছিলেন যার কারনেই এই দুর্ঘটনা ঘটেছে । খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ এবং  খোঁজে তল্লাশি শুরু করেছেন ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।